ঢাকা, শনিবার   ১১ মে ২০২৪

প্রাইম ব্যাংক ও প্রগতি লাইফ ইন্স্যুরেন্সের বীমা দাবি নিষ্পত্তি 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪২, ১৩ অক্টোবর ২০২০ | আপডেট: ১৭:৪৩, ১৩ অক্টোবর ২০২০

প্রাইম ব্যাংক লিমিটেড এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড দ্রুততার সাথে ব্যাংকের ডিপোজিট স্কিমের একজন গ্রাহকের বীমা কভারেজ সুবিধা নিষ্পত্তি করেছে।

প্রাইম ব্যাংক লাইফ ইন্সুরেন্স সুবিধাসহ ‘প্রাইম মিলিয়নিয়ার’ নামে একটি ডিপোজিট স্কিম পরিচালনা করে, যা ব্যাংকিং ইন্ডাস্ট্রির অন্যতম লাভজনক স্কিম। ডিপোজিট স্কিমের শর্তানুযায়ী, গ্রাহকের মৃত্যু বা স্থায়ী শারীরিক অক্ষমতার ক্ষেত্রে স্কিমের নমিনীর মেয়াদ পূর্তির সময়কালে প্রাপ্য টাকা পূর্বেই পাবেন। দেশের স্বনামধন্য লাইফ ইন্সুরেন্স কোম্পানি, প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড, এই স্কিমে ইন্সুরেন্স সেবা প্রদান করছে।

ডিপোজিট স্কিম পরিচালনাকারী মো. আবদুল আহাদ কোভিড -১৯ এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করার সাথে সাথে প্রাইম ব্যাংক নমিনীকে পুরো টাকা প্রদানের উদ্যোগ নেয়।
 
প্রাইম ব্যাংকের শ্রীমঙ্গল শাখার শাখা প্রধান মুহম্মদ মিসবাহ আহমেদ এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের সিলেট জোনের মহাব্যবস্থাপক সালাউদ্দিন আকবর নমিনী জমিলা খাতুনকে ১০ লাখ টাকার একটি চেক হস্তান্তর করেন।
 
একটি স্বনামধন্য করপোরেট প্রতিষ্ঠান হিসেবে প্রাইম ব্যাংক সবসময় গ্রাহকদের প্রতি প্রদত্ত প্রতিশ্রুতি পূরণে দায়বদ্ধ ও ক্রান্তিকালে গ্রাহকদের পাশে দাঁড়াতে অঙ্গীকারবদ্ধ।  

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি